II




Judul:নাসিরের অপকর্ম ভিডিও ফাস I Cricketer Nasir Hossain Scanda
Durasi:00:05:13
Dilihat:137,886x
Diterbitkan:02 Juli 2018
Sumber:Youtube
Suka Ini ?:

আইডল হিসেবে ভাবা হয় বাংলাদেশের ক্রিকেট তারকাদের। কিন্তু একের পর এক স্ক্যান্ডেলের সাথে জড়িয়ে পড়ছে তারা। প্রথমে রুবেল হোসেন, এরপর সেই পথ ধরেই সাব্বির রহমানের স্ক্যান্ডাল নিয়েও সোশ্যাল মিডিয়াতে ঝড় উঠে।

এবার বাংলাদেশ ক্রিকেট দলের বর্তমান সময়ের আলোচিত এক অলরাউন্ডারের সাথে সম্পর্ক রয়েছে তরুণীর এমন দাবিকে ঘিরে সৃষ্টি হয়েছে তোলপাড়। ফেসবুক লাইভে এসে সেই তরুণী বলেন, আজকে এন্টারটেইন করার জন্য আসেনি।

কিছু সত্য কথা তুলে ধরার জন্য আসছি। হয়তো বা সব ক্লিয়ারলি বলতে পারব না, হয়তো বা সব বলাও যাবে না। আমি হ্যাপির মতো বোকা না, যে নিজেকে কালার করে বলে ফেলব। ঠিক আছে?

কিন্তু আর ধৈয্য ধরতে পারতেছি না। আমি নাম বলবো না ওর। আপনারা ওর নাম বুজে নেন। আমি কারও নাম বলব না। আমি হ্যাপি না। আমি কারও নাম বলবো না। কিন্তু এটুকুই বলব ও আমাকে ভালোবাসাইছে, ভালোবাসতে বাধ্য কছে যেটা করার জন্য যা যা করার করছে।

***************** ANTI-PIRACY WARNING *****************
This content is Copyright to "AmaderTv". Any unauthorized reproduction, redistribution or re-upload is strictly prohibited of this material. Legal action will be taken against those who violate the copyright of the following material presented!

==========================================
Tnx For Watching. Plz Subscribe, Like, Comment And share

==========================================

►Share this video: https://youtu.be/AUnKTOPhTnE

► দেশ বিদেশের নিত্যনতুন টিভি চ্যানেলের সব খবরাখবর নিয়মিত প্রতিদিন সবার আগে পেতে এখানে ক্লিক করুন ➜ https://www.youtube.com/amadertvhd

►Website : http://www.amadir.tv

► "AmaderTv" চ্যানেলের বাংলা নিউজ ভিডিও গুলো যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আমাদের এই "AmaderTv" চ্যানেলটি Subscribe করুন এবং আমাদের সাথেই থাকুন।

► দেশ, বিদেশ, বিনোদন, রাজনীতি, আন্তর্জাতিক, বিজ্ঞান, প্রযুক্তি, খেলাধুলা, ব্যবসা, বাণিজ্য, প্রবাস, টেক এবং অবাক করা আরো অনেক নতুন নতুন খবরাখবর নিয়মিত প্রতি ঘন্টায় পাবেন আমাদের ইউটিউব চ্যানেলে।
============================================

▶▶ আমাদের ইউটিউব চ্যানেলকে "Subscribe" না করলে আমাদের পরবর্তী ভিডিও গুলো আপনি কখনোই দেখতে পারবেননা, সেজন্য বলছি একটু কষ্ট করে আমাদের চ্যানেলটাকে "Subscribe" করুন

==========================================

BAGIKAN KE TEMAN ANDA


this video can not be downloaded